0

আমি বরং বেহায়া থাকি তোরা বরং মানুষ হ ! (পান্তা ভাতে ঘি টাইপ লেখার প্রচেষ্টা)

(সংবিধিবদ্ধ সতর্কিকরনঃ ইহা একটি এবস্ট্রাক্ট আত্মকথন। পড়িলে বিরক্তি উদ্রেকের সম্ভাবনা আছে।)


বাঙ্গালীর নাকি হাত তিনটা। ডান হাত , বাম হাত আর অজুহাত। আমি ভাই এই তিন নাম্বার হাত ব্যবহারে খুবই সংবেদনশীল। তোর বাসায় অবস্তান করতে এই তিন নাম্বার হাত কেন ব্যবহার করব ? আমি ব্যবহার করব আমার ডান হাত। গ্লাস ধরার জন্য। গ্লাসে থাকবে স্ম্রীন অফ ভডকা সাথে কোক অথবা রেডবুল অথবা কোন জুস।আমাকে নাচতে নামিয়ে এখন বলিস ঘোমটা টানতে। আমি হয়ে গেছি বেহায়া আর তোরা ত মানুষ আছিস? তোরা মানুষ থাকলেই আমি খুশি।আমি ভাই ক্ষেত টাইপ । কুত্তার পেটে তো আর ঘির ভাত হজম হয় না। আমার পেটে ইষ্টহ্যামের কোন এক ঘুপছি ঘরে বসে ভডকা হজম হবে না। সাতছড়ি চা বাগানের হোমমেড বাংলাই ভাল।রাতভর বালুচরে পান করে কোন এক ত্রিপুরা তরুনীর দেহের ভাজে সুখ খুজে নিব। হয়তবা লন্ডনেই কোন এক বাংলাদেশী মীনাক্ষী ললনা এবং দু'মাসের বন্ধু আমারই শুভ চিন্তায় নিজের বাসা থেকে মোবাইলে এসএমএসের মাধ্যমে আমারই পথচলা পথের দিশা দেখিয়ে দিবে।

যাহ শালা ! আমি তো পরোক্ষভাবে ভালই আছি।
(লেখায় সাধু ও চলিতের মিশ্রণ ইচ্ছাকৃত)
********************************************************************************
এই লেখার বিষয়বস্তু সবই কাল্পনিক। শুধু আমি বাদে। আমি কাল্পনিক হলে কল্পনা করবে কে।
********************************************************************************

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্য পেলে খুশি হবো। সেটা যতই তিক্ত হোক না কেনো। আপনার সদয়/অসদয় মতামতের জন্য ধন্যবাদ জানবেন।

এলো যখন সারাটি নাই গেল চলে জানাল তাই

free counters

তোমার বাস কোথা হে পাঠক?

Visitor Map