16

লন্ডনে এই শীতে রক্ষা পেতে বন্ধুদের জন্য হিটারের বিকল্প।


(কিঞ্চিত শ্লীলতাহানির আশংকা আছে। প্রাপ্তবয়স্কদের জন্য লিখিত। তবে অন্যদের পড়তে বাধা নেই)



মাথায় কিছুদিন ধরে ৩-৪ লাইনের গল্প ঘুরপাক খাচ্ছে। ৩-৪ লাইনের গল্প? গল্প বলা ঠিক হবে না। অনুগল্প বলাই শ্রেয়।

১.
: তুমি এত ভাল। কালরাতে আমরা দুজনই পুরা ড্রাংক ছিলাম। অথচ তুমি কিছুই করার চেষ্টা করনি?
: করেছি তো। তোমার সব কিছু খুলেছি। কিন্তু তোমার সাড়া না পেয়ে আবার লাগিয়ে শুয়ে পড়েছি। তবে তোমার ফিগারটা দেখতে খুবই সেক্সি।
: কি? তুমি ...তুমি একটা কমিন, লম্পট।

২.
হ্যালো। এই তুই কি শাড়ী পড়াতে পারিস? আমার এক বিদেশিনী বন্ধুকে শাড়ী পরাতে হবে। আমার মাথা খেয়ে ফেলছে বাংলাদেশের মেয়েদের ঐতিহ্যবাহী পোশাক পরবে বলে। আমি অনেক বার চেষ্টা করেছি কিন্তু শাড়ীর কুচি দিতে পারিনি। কুচি দিতে গিয়ে দুজনই গরম হয়ে গেছি। পরে শাড়ী ফেলে ঠাণ্ডা হতে হয়েছে।

৩.
:কি ব্যাপার তুমি এত ঘুমচ্ছ কেন?
:না এমনি খুব টায়ার্ড লাগছে।
:আমি যতদূর জানি মেয়েরা যদি সেক্স করে সেটিস্ফাইড হয়, তবে ঘুমায় অথবা বেশী কথা বলে। তার মানে তুমি............?

৪.
খানে আমার অন্য আরেকটি গল্প ছিল কিন্তু সেটা অনেকের ভাল লাগেনি তাই এর পরিবর্তে শানে নজুল সহ কাজী নজরুলের একটা কবিতা দিলাম...
বৌদি, বৌদি কাপড় তোল,
পাগলা খেপেছে;
এখনি দু'ফোটা ঝড়িয়ে দেবে।

শানে নজুলঃ নজরুল কোন এক বৈশাখের দুপুরে রবি ঠাকুরের বাসায় এসে দেখেন যে উঠোনে কবি পত্নীর কাপড় শুকচ্ছে। আকাশে তখন মেঘের ঘনঘটা, বৃষ্টি এই নামলো বলে। তাই কবি পত্নীকে উঠোনে শুকোতে দেয়া কাপড় সহসাই তুলে ফেলার পরামর্শ দিতে আলোচ্য কাব্য প্রসব করেন।

৫.রও গল্প লাগবে? এখনো শরীর গরম হয় নি?

ধুর্মশাই! যান বিয়ে করে ফেলুন একটা।

16 মন্তব্য:

saju বলেছেন...
এই মন্তব্যটি একটি ব্লগ প্রশাসক দ্বারা মুছে ফেলা হয়েছে।
সায়ন বলেছেন...

না কেউ আমার দায়িত্ববোধের দাম দিল না। আফসুস।
@সাজু ভাই

সায়ন বলেছেন...

দুঃখিত সাজু ভাই। আপনার কমেন্টস মুছে দিতে হয়েছে। আপনি নিশ্চই জানেন কোন পরিস্তিতিতে আমাকে এই অপ্রত্যাশিত কাজটি করতে হয়েছে। একজন লেখকের ব্যাক্তি স্বাধীনতায় চরম আঘাত। এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। কি যা-তা লিখি তারপরও আমার লেখা আমার কাছে সন্তানসম। কেউ একজন তাকে খুন করল...।

Amar Kichu Lekha বলেছেন...

Tao abar guli kore khun korlo ,kobor akhono daoa hoyne

সায়ন বলেছেন...

কবর দিব কেন? আগুনে পুরাব। মুখাগ্নিটা তুইই করিস। আশাকরি আনন্দ পাবি। @ শুভ্র(Amar Kichu Lekha)

জনি, সিডনী থেকে বলেছেন...

ধুর্মশাই! মাত্র ৪টায় শরীর গরম হয়?

সায়ন বলেছেন...

@ জনি
ভাই মাত্র ৪ টা দিয়েই অশ্লীলতার দায়ে বন্ধুদের কাছ থেকে কারণ দর্শানোর নোটিশ পেয়ে গেছি। স্টকে যেগুলো আছে সেগুলা দিলে তো অবস্তা আরো খারাপ হয়ে যাবে...।

© ডিউক জন বলেছেন...

'ধুর্মশাই! যান বিয়ে করে ফেলুন একটা।'

এই লাইনটাই সব থেকে জোশ লাগল। :)

Shaqlain Shayon বলেছেন...

@ জনি
ভাই মাত্র ৪ টা দিয়েই অশ্লীলতার দায়ে বন্ধুদের কাছ থেকে কারণ দর্শানোর নোটিশ পেয়ে গেছি। স্টকে যেগুলো আছে সেগুলা দিলে তো অবস্তা আরো খারাপ হয়ে যাবে...।

Amar Kichu Lekha বলেছেন...

Tao abar guli kore khun korlo ,kobor akhono daoa hoyne

Shaqlain Shayon বলেছেন...

দুঃখিত সাজু ভাই। আপনার কমেন্টস মুছে দিতে হয়েছে। আপনি নিশ্চই জানেন কোন পরিস্তিতিতে আমাকে এই অপ্রত্যাশিত কাজটি করতে হয়েছে। একজন লেখকের ব্যাক্তি স্বাধীনতায় চরম আঘাত। এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। কি যা-তা লিখি তারপরও আমার লেখা আমার কাছে সন্তানসম। কেউ একজন তাকে খুন করল...।

সায়ন বলেছেন...

কবর দিব কেন? আগুনে পুরাব। মুখাগ্নিটা তুইই করিস। আশাকরি আনন্দ পাবি।

সায়ন বলেছেন...

ভাই মাত্র ৪ টা দিয়েই অশ্লীলতার দায়ে বন্ধুদের কাছ থেকে কারণ দর্শানোর নোটিশ পেয়ে গেছি। স্টকে যেগুলো আছে সেগুলা দিলে তো অবস্তা আরো খারাপ হয়ে যাবে...।

sumon বলেছেন...

'ধুর্মশাই! যান বিয়ে করে ফেলুন একটা।'



দারুন কইলেন।

সায়ন বলেছেন...

@09bdbb064b354309d09a491b553b3729 , ধন্যবাদ

সায়ন বলেছেন...

@1c8425622b04b62f01f3641eb0a78694 , ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্য পেলে খুশি হবো। সেটা যতই তিক্ত হোক না কেনো। আপনার সদয়/অসদয় মতামতের জন্য ধন্যবাদ জানবেন।

এলো যখন সারাটি নাই গেল চলে জানাল তাই

free counters

তোমার বাস কোথা হে পাঠক?

Visitor Map